• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার উদ্যোগে উপজেলার ৫ জন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ প্রাপ্ত শিক্ষার্থী এবং ২০২৩ সালে এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ৫৩ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
আজ সোমবার সন্ধায় পৌর শহরের উপশহর মাঠে আয়োজিত বৈশাখী মেলার মঞ্চে কৃতি শিক্ষার্থীদের
এই সন্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করে সংবর্ধনা প্রদান করেন পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন।
জানা যায়, উপজেলার ৫ জন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী এবং ২০২৩ সালে এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ফুলবাড়ী গোলাম মোস্তফা (জিএম) পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬জন,বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইনিস্টিটিউিট এর ৩ জন এবং সুজাপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ৪৪জনসহ মোট ৫৩জন কৃতি শিক্ষার্থীকে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আলী মিরু,পৌর নির্বাহী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন,২নং পৌর প্যানেল মেয়র হারান দত্ত,পৌর কাউন্সিলর মাজেদুর রহমান,আব্দুল মজিদ,মমতাজুর রহমান পারভেজ প্রমুখ।
পৌর মেয়র মাহমুদ আলম লিটন বলেন, শিক্ষার্থীদের অনুপ্রানিত এবং উৎসাহিত করতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আজকের তরুন তরুনিরাই আগামীর ভবিষ্যৎ। তারা যাতে উৎসাহিত হয়ে আগামীতে আরও ভালো কিছু করে দেশ ও জাতির কল্যানে কাজ করতে পারে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ